মানিকছড়িতে নৌকার প্রচারণা ও যোগদান

আলমগীর হোসেন: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আওয়ামী লীগের নৌকার পক্ষে প্রচারণা ও যোগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এছাড়া বাটনাতলী, যোগ্যাছোলা, তিনটহরী ইউনিয়ন

খাগড়াছড়িতে ‘মধুমেলায়’ কৃষি ব্যাংকের ১ কোটি ৯৪ টাকা ঋণ বিতরণ
মানিকছড়িতে আওয়ামী যুবলীগের উদ্যোগে ফলজ বনজ ও ওষধি গাছের চারা বিতরণ
রামগড়ে ছাত্রদল নেতা ওমর ফারুক হত্যার নিন্দা জানিয়েছে জেলা বিএনপি

আলমগীর হোসেন: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় আওয়ামী লীগের নৌকার পক্ষে প্রচারণা ও যোগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এছাড়া বাটনাতলী, যোগ্যাছোলা, তিনটহরী ইউনিয়নসহ বিভিন্নস্থঅনে পথসভা করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা ।

২৫ ডিসেম্বর বিকালে মানিকছড়ি বাজারস্থ নৌকার প্রার্থী ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির হাতে ফুল দিয়ে মানিকছড়ি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ও উপজেলা এলডিপির সভাপতি এস এম রবিউল ফারুক তাদের কর্মী সমর্থক নিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

এই সময় সকলে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান কুজেন্দ্র লাল ত্রিপুরা। তিনি আরো বলেন, দেশরতœন শেখ হাসিনা মানবসেবা ও দেশে উন্নয়ন দেখে আজকে মানিকছড়ির মতো সারা বাংলায় বিএনপির রাজনৈতিক ছেড়ে আওয়ালীগে যোগদান করছেন। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা সাবেক ছাত্রলীগ নেতা রোজা রিয়া নিকি, মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি শাহিনা আক্তার।

এছ্ড়াাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ জব্বার, জেলা যুবলীগ সভাপতি যতন ত্রিপুরা, মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো: মাঈন উদ্দিন, যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল, সিনিয়র সহসভাপতি সামায়ন ফরাজী সামু, সাধারণ সম্পাদক জাহেদুল আলম মাসুদ, উপজেলা ছাত্রলীগ সভাপত আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, কলেজ ছাক্রলীগ সভাপতি রাজীব কুমার, সাধারন সম্পাদক মতিউর রহমান হাছান, মানিকছড়ি সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আক্তার হোসেন মুক্তার, ১নং মানিকছড়ি ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, ২নং বাটনাতরী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহন, ৩নং যােগ্যাছোলা ইউপি চেয়ারম্যান ক্যাজরী চৌধুরী, ৪নং তিনটহরী ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত মো: বাহার মিয়া সহ অসংখ্য আওয়ামীলীগ ওয়ার্ড/ ইউপি/ উপজেলা/ নেতাকর্মীরা দলে দলে মিছিল সহকারে অনুষ্ঠানে উপস্থিত হন।।