মানিকছড়িতে পূজামন্ডপে শুভেচ্ছা জানাতে গিয়ে ছাত্রলীগের বাধার প্রতিবাদ বিএনপি’র

স্টাফ রিপোর্টার: শারদীয় দূর্গাপুজা উপলক্ষে মানিকছড়িতে বিভিন্ন পূজামন্ডপে শুভেচ্ছা বিনিময়ে জেলা বিএনপির নেতাদের বাঁধা প্রদান ও স্থানীয় বিএনপি অঙ্গ সংগঠ

লক্ষ্মীছড়ি কেজি স্কুলের সম্প্রসারিত ভবন উদ্বোধন করলেন জোন কমান্ডার, শীত বস্ত্র ও বই বিতরণ
পাহাড়ে আবারো লাশ!
বসতঘর পুড়ে সর্বশান্ত খাগড়াছড়ির ৭ পরিবার

স্টাফ রিপোর্টার: শারদীয় দূর্গাপুজা উপলক্ষে মানিকছড়িতে বিভিন্ন পূজামন্ডপে শুভেচ্ছা বিনিময়ে জেলা বিএনপির নেতাদের বাঁধা প্রদান ও স্থানীয় বিএনপি অঙ্গ সংগঠেনর নেতাদের মারধর করেছে ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীরা। বাংলাদেশ জাতীয়তাবাদী দল খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত এক প্রেসবার্তায় উক্ত ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেনের নেতৃত্বে ১৫/২০জন চিহ্নিত সন্ত্রাসী একসত্তা পাড়া কালী মন্দিরে শুভেচ্ছা বিনিময়কালে জেলা বিএনপি নেতাদের মন্দিরের ভেতরে অবরুদ্ধ করে রাখে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নেতাদের শুভেচ্ছা বিনিময়ে সহযোগীতা এবং মানিকছড়ি ত্যাগ করতে সহায়তা করেন।

অপরদিকে মন্দির থেকে ফেরার পথে আমতলী নামক স্থানে যোগ্যছলা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. জাকির হোসেন, কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক মো. হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম, সদস্য মো. রবিউল হাসান পিয়াস সহ আরো ৫/৬জন যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে ছাত্রলীগের সন্ত্রাসীরা জোর পূর্বক আওয়ামী অফিসে নিয়ে মারধর করে। খবর পেয়ে স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ধর্মীয় অনুষ্ঠানে ছাত্রলীগ সন্ত্রাসীদের এহেন পরিকল্পিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন জেলা বিএনপি।