ক্রীড়াখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের সেমিতে ৪ দল

আবদুল মান্নান, মানিকছড়ি: মানিকছড়ি উপজেলায় অনুষ্টিত‘বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ৩য় আসর এখন সেমি ফাইনালে। উপজেলার ৩৩ দল থেকে চিরপ্রতিদ্বন্দ্বি“রাজপাড়া একাদশ-ময়ূরখীল সেতুবন্ধন ক্লাব একতা যুব সংঘ-পাঞ্জারাম পাড়া  একাদশ” শেষ চারে লড়বে ১১ ও ১২ সেপ্টেম্বর।   দেশী-বিদেশী খেলোয়াড়ের সমন্বয়ে অনুষ্টিত হবে সেমি ফাইনাল ও ফাইনাল খেলা।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট কমিটি সূত্রে জানা গেছে, গত ২০১৬ সাল থেকে ১ নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক‘বঙ্গবন্ধু’ ফুটবল টুর্নামেন্ট শুরু করেছে। এবার চলছে এর ৩য় আসর। গত ৩১ জুলাই থেকে উপজেলার ৩৩টি দল নিয়ে টুর্নামেন্টের পদযাত্রা শুরু হয়। নক আউট পদ্ধতির এ খেলায় ইতোমধ্যে ২৯টি দল বিদায় নিয়েছে। ১১ সেপ্টেম্বর মঙ্গলবার ও ১২ সেপ্টেম্বর বুধবার সেমি ফাইনালে লড়বে চিরপ্রতিদ্বন্দ্বি“রাজপাড়া একাদশ-ময়ূরখীল সেতুবন্ধন ক্লাব একতা যুব সংঘ-পাঞ্জারাম পাড়া  একাদশ”। আগামী ১৪ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্টিত হতে পারে(সম্ভাব্য) ফাইলাল খেলা।

খেলার প্রথম রাউন্ডে সকল খেলোয়াড় স্থানীয় এবং খালি পায়ে অনুষ্টিত হলেও ২য় রাউন্ডে প্রতি দলে ২ জন এবং কোয়াটার ফাইনালে ৪ জন অতিথি খেলোয়াড় দিয়ে এ খেলা অনুষ্টিত হয়েছে। আর এখন সেমি ফাইনাল থেকে সকল খেলোয়াড় উন্মুক্ত ঘোষণা করেছে আয়োজক কমিটি। ফলে বিগত আসরগুলোর ন্যায় এবারও দেশী-বিদেশী খেলোয়াড়দের আগমনে মুখরিত হয়ে উঠবে মানিকছড়ির মাঠ। যদিও উদীয়মান খেলোয়াড়দের দাবী ছিল স্থানীয় এবং অতিথি খেলোয়াড়দের সমন্বয়ে খেলা পরিচালনা করার। কিন্তু টুর্নামেন্ট কমিটি সেটি আমলে নেয়নি।