মানিকছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্ম বার্ষিকী পালিত

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলা প্রশাসন ,আওয়ামীলীগ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পৃথক পৃথক উদ্যোগে এবং আনন্দমূখর পরিবেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমা

ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের নানা কর্মসূচি পালন
ময়ূরখীল ইবতেদায়ী মাদ্রাসায় নতুন বছরের বই বিতরণ
পানছড়ির গহীন অরণ্যে বন্দুকযুদ্ধ

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলা প্রশাসন ,আওয়ামীলীগ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পৃথক পৃথক উদ্যোগে এবং আনন্দমূখর পরিবেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। বেলুন, ফেস্টুন সাজিয়ে র‌্যালি শিশু র‌্যালি শেষে প্রশাসনিকভাবে ‘কেক’ কাটা এবং দলীয়ভাবে পুস্প অর্পনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

সকাল ৯টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শিশু র‌্যালিতে শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ¤্রাগ্য মারমা, ইউএনও(ভারপ্রাপ্ত) রুবাইয়া আফরোজ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা এম.এ. রাজ্জাক, উপজেলঅ স্বাস্থ্য প. প. কর্মকর্ত ডা. মো. নোমান মিয়া, অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সফিউল আলম, আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেযারম্যান মো. শফিকুর রহমান ফারুক, যুবলীগ নেতা সামায়উন ফরাজী, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদসহ বিভিন্ন দপ্তর প্রধান, শিক্ষক,সাংবাদিক, কর্মচারী ও সূধীজনরা।

র‌্যালি শেষে শহীদবেদিতে এসে প্রশাসনের পক্ষ থেকে ‘বঙ্গবন্ধু’র জন্মদিনে কেক কেটে বেলুন উড়িয়ে আনন্দ প্রকাশ করা হয়। পরে উপজেলা আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা কমান্ড এর পক্ষ থেকে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন শেষে উপস্থিত শিশু-কিশোর ও সূধীজনদের উদ্দেশ্যে‘বঙ্গবন্ধু’র জীবনী তুলে ধরেন বক্তারা।