• July 23, 2024

মানিকছড়িতে বাস উল্টে আহত ৫, চমেক প্রেরণ একজনকে

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা সদর মযূরখীল নাকম স্থানে কনকর্ড নামক বাস (যার নং-০৪-০০২০) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ১ জন গুরুতরসহ মোট ৫জন আহত হন। ২৬ জুলাই রবিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা কনকর্ড নামক বাসটি চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের মানিকছড়ি উপজেলা সদর মযূরখীল নাকম স্থানে আসলে অতিরিক্ত গতি থাকার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়।

তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ৩ জন প্রাথমিক চিকিৎসা শেষে চলে যান। অপর দুজনের মধ্যে একজন ভর্তি রয়েছেন এবং একজনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, হাতিমুড়া এলাকার কুলছুম বিবি(৪০), মাটিরাঙ্গা উপজেলা গুমতি এলাকার পারুল বিবি (৫০), একই এলাকার সাহেদা (৫০), মায়া মনি (৪) ও ফারাবি (৪)। হাতিমুড়া এলাকার কুলছুম বিবির অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আমির হোসেন জানান, আহতদের মানিকছড়ি হাসপাতে চিকিৎসা দেয়া হচ্ছে এবং গাড়িটি ঘটনাস্থল থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post