মানিকছড়িতে মারমা শিক্ষার্থীদের সংবর্ধনা

মানিকছড়িতে মারমা শিক্ষার্থীদের সংবর্ধনা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: মানিকছড়িতে মারমা উন্নয়ন সংসদে উদ্যোগে বিসিএস উর্ত্তীন ও উচ্চতর ডিগ্রী প্রাপ্ত উপজেলার ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পাশ

জলাতঙ্ক নির্মূলে এমডিভি’র অবহিতকরণ সভা রামগড়ে
গুইমারাতে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
আসুন ভিক্ষুকমুক্ত সমাজ গড়ি -পানছড়ি ইউএনও

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: মানিকছড়িতে মারমা উন্নয়ন সংসদে উদ্যোগে বিসিএস উর্ত্তীন ও উচ্চতর ডিগ্রী প্রাপ্ত উপজেলার ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পাশ মারমা কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠান উপজেলা টাউন হলে শুক্রবার বিকাল ২টায় এসএসসি,এইচএসসি পাশ ২৫০জন সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে মারমা উন্নয়ন সংসদে সাধারণ সম্পাদক কংজপ্রু মারমা রিপু’র সঞ্চালনায় ও সভাপতি মংশেপ্রু মারমার সভাপতিত্বে,অতিথি ছিলেন মারমা উন্নয়ন সংসদে কেন্দ্রয়ী কমিটির সভাপতি মংপ্রু চৌধুরী,মারমা উন্নয়ন সংসদে উপদেষ্টা ও সাবেক খাগড়াছড়ি পার্বত্য জেলাপরিষদে চেয়ারম্যান কংজরী চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দিন। সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা,প্রয়াত মংরাজা মংপ্রুসাইন বাহাদুর ফাউন্ডেশনের চেয়ারম্যান সুইচিংপ্র চৌধুরী,কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক চাইথোয়াইঅং মারমা,মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ মো.শাহানুর আলম,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়, প্রমূখ।

বিসিএস প্রাপ্ত ও উচ্চতর ডিগ্রি অতিরিক্ত পুলিশ সুপার চাইহ্লাউ মারমা,উপজেলা নিবার্হী অফিসার চাইথোয়াইহলা চৌধুরী, মেডিকেল অফিসার ডাঃনুনু মারমা,ডাঃ রাম্প্রুসাই মারমা। সংবর্ধনা দেওয়া হয়।