• June 20, 2024

মানিকছড়িতে যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 মানিকছড়িতে যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়িতে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে দেশের পাঠকনন্দিত ও বহুলপ্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
মঙ্গলবার (৬ জুন) বিকাল সাড়ে ৫ টায় মানিকছড়ি প্রেসক্লাব হল কক্ষে যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি মো. রবিউল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও কেট কাটা অনুষ্ঠানে অতিথি ছিলেন মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনচারুল করিম, উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. বাহার মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি সামায়উন ফরাজী সামু, প্রেসক্লাব সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক চিংওয়ামং মারমা মিন্টু, যায়যায়দিনের রামগড় প্রতিনিধি মো. মোজাম্মেল হোসাইন, উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডা. অমর দত্ত, গ্রাম ডাক্তার কল্যান সোসাইটির সাধারণ সম্পাদক মো. রমজান আলী, আইডিএফের উপসহকারী কৃষি কর্মকর্তা মো. রুবেল হোসেন, উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা আহমদুল হক ও জুলফিকার আলী ভূট্টো প্রমূখ।
আলোচনায় বক্তারা বলেন, সব শ্রেণী-পেশার মানুষের মুখপত্র হিসেবে দায়িত্ব পালন করছে যায়যায়দিন। সেই দায়িত্ববোধ থেকে প্রকাশনা শুরুর পর থেকে দৈনিক যায়যায়দিন সমাজের অসঙ্গতির কথা সাহসিকতার সাথে তুলে ধরছে। শুরু থেকে এখন পর্যন্ত পত্রিকাটি ক্ষুরধার লেখনি অব্যাহত রেখেছে। যায়যায়দিনের সফলতা কামনা করছি।
এসময় উপস্থিত সকলেই পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনা সভা শেষে দৈনিক যায়যায়দিন পত্রিকাটির ১৮ তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post