• July 24, 2024

মানিকছড়িতে যুব রেড ক্রিসেন্ট’র ত্রাণ সামগ্রী বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়িতে করোনা সংকট মূহূর্ত্বে সরকারি ও বেসরকারী ব্যক্তি উদ্যোগের পাশাপাশি ত্রাণ-সামগ্রী বিতরণে এগিয়ে এসেছেন উপজেলা যুব রেড ক্রিসেন্ট,মানিকছড়ি ইউনিট।

৩০ এপ্রিল সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রেসক্লাব হল রুমে যুব রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ-সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, প্রেস ক্লাব সভাপতি ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মো. মাঈন উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদ এবং রেড ক্রিসেন্টের আজীবন সদস্য আবদুল মান্নান, প্রেস ক্লাব সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম,যুব রেড ক্রিসেন্ট সভাপতি মো. আশরাফুল ইসলামসহ যুব রেড ক্রিসেন্টের সদস্যগণ। বৈশ্বিক মহামারি কোভিড-১৯‘করোনা ভাইরাসে কর্মহীন ৫০জন ব্যক্তিবর্গ ও যুব রেড ক্রিসেন্টের সদস্যদের মাঝে রেড ক্রিসেন্ট থেকে প্রাপ্ত ত্রাণ-সামগ্রী তুলে দেন অতিথিরা।

অতিথিরা বলেন, রেড ক্রিসেন্ট আর্ত মানবতার সেবায় যেভাবে অতীতে ও বর্তমানে মানবসেবা করছে, এটি সমাজের বিরল। খেয়ে না খেয়ে যুব রেড ক্রিসেন্টের প্রতিটি কর্মী জনসেবায় নিজেকে আত্মনিয়োগ করছেন তা স্মরণীয় হয়ে থাকবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post