• May 22, 2024

মানিকছড়ি ‘যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি’র শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: “সবাই মিলে করবো কাজ, গড়বো মোরা আলোকিত সমাজ” এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন ব্যাপী অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করে সামাজিক, সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি”। ২৭ ডিসেম্বর শুক্রবার উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের হল কক্ষে প্রায় অর্ধশতাধীক শীতার্ত মানুষের মাঝে এই শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ শেষে অত্র সংগঠনের দপ্তর সম্পাদক ও গোরখান যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রবিউল হোসেনে ও সংগঠনের সদস্য তাজুল ইসলামের সঞ্চালচনায় অত্র সংগঠনের সভাপতি মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে সংগঠনটির সাধারন সম্পাদক এমদাদুল হকের স্বাগত বক্তব্যের মাধ্যমে সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে বক্তব্য রাখেন যোগ্যাছোলা ইউপি আওয়ামীলীগের সভাপতি জনাব, মোঃ নূর ইসলাম, সাঃ সম্পাদক আঃ মতিন প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ইউপি সদস্য ও ওয়ামী সহ-সভাপতি তৈয়ব আলী, ইউপি যুবলীগ সভাপতি মোঃ শামীম, সাঃ সম্পাদক অংশেপ্রু মার্মা, ডাঃ মোশারফ হোসেন, মহিলা সদস্য শাহীনা বেগম, ইউপি ছাত্রলীগ সভাপতি ও সংগঠনটির সহ-প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন, সংগঠনটি অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post