• June 18, 2024

মানিকছড়িতে শিশু ধর্ষণ মামলার আসামী আনু মিয়া গ্রেফতার

 মানিকছড়িতে শিশু ধর্ষণ মামলার আসামী আনু মিয়া গ্রেফতার
মানিকছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নে ৫ বছরের শিশু কন্যা ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামী এবং নারী ও শিশু অপহরণের ঘটনায় সিআর (এনএসপি)মামলা নম্বর ১৩৩/২২ এর ওয়ারেন্টভুক্ত আসামী আনু মিয়া (৫৫), স্ত্রী রাজিয়া বেগম (৪০) ও পুত্র মো. ইয়াছিন আরাফাত (২১)কে বৃহস্পতিবার (১৬ই মার্চ) ভোরে আটক করে জেল হাজতে পাঠিয়েছে মানিকছড়ি থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ২নম্বর বাটনাতলী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড নামার পাড়া এলাকার প্রয়াত আশরাফ আলীর পুত্র আনু মিয়া (৫৫) তার স্ত্রী রাজিয়া বেগম(৪০) ও পুত্র মো. ইয়াছিন আরাফাত(২১) নারী ও শিশু অপহরণ মামলা সিআর(এনএসপি) মামলা নম্বর ১৩৩/২২ এর ওয়ারেন্ট আসামী। এছাড়া  গত ৯ মার্চ  প্রতিবেশী ৫ বছরের এক শিশু কন্যাকে পাশবিক নির্যাতনের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারার মামলা নম্বর-৪, তারিখ ১১.০৩.২৩ খ্রি. এর আসামী আনু মিয়া(৫৫)কে গত বৃহস্পতিবার  ১৬ মার্চ ভোরে  উপজেলার নামার পাড়া (মুসলিম পাড়া) নিজ বাড়ি থেকে আসামীদের আটক করে পুলিশ।
পরে বৃহস্পতিবার বিকেলে ধর্ষণ মামলার একমাত্র আসামী আনু মিয়া ও নারী ও শিশু অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত (পলাতক) আসামীদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) আনচারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১১ মার্চ  শিশু নির্যাতন মামলার একমাত্র আসামী আনু মিয়া। সে তার স্ত্রী  রাজিয়া বেগম ও পুত্র মো. ইয়াছিন আরাফাতসহ নারী ও শিশু অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ছিল। বৃহস্পতিবার ভোরে আসামীদের বাড়ি ঘেরাও করে স্ত্রী ও সন্তানকে আটক করার পর আনু মিয়াকে ফুসলিয়ে থানায় এনে ধর্ষণ মামলা ও ওয়ারেন্টভুক্ত সিআর ১৩৩/২২ মামলায় তাদের আটক দেখিয়ে আদালতের আদেশে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post