• July 27, 2024

মানিকছড়িতে শিশু ধর্ষন, থানায় মামলা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি তিনটহরীর এলাকার সাবেক মেম্বমোরের মেয়ে (নাম পরিচয় গোপন রাখাা হলো) গতকাল রাত ধর্ষনের শিকার হন। ধর্ষিতা জানান, সাপমারা এলাকার বাসিন্দা সাবেক মেম্বার আব্দুল জলিলের ছেলে বর্তমান মানিকছড়ি মহামুনির বাসিন্দা বোরহানের সাথে দীর্ঘ দিন মোবাইলে প্রেম সম্পর্ক হয়, গতরাত তাকে মুহামনি আসতে বলে সেখান থেকে তাকে অন্যদিকে নিয়ে যান। এক পর্যায়ে তাকে রাতভর জোর পূর্বক ধর্ষন করে বোরহান। পরে সকাল বেলা রাস্তার পাশে ফেলে রেখে চলে যান বোরহান। তাকে রাস্তার পাশে লোকজন দেখতে পেয়ে তার আত্মীয় স্বজনকে খবর দেন।

খবর পেয়ে আজ সকাল (৭মার্চ) মানিকছড়ি হাসপাতাল ভর্তি করান তার ভাই আবুল কালাম ও আবু বক্কর। জ্ঞান ফিরে এলে অভিভাবক সব কিছু তার মুখে শুনে ভোক্ত ভোগী সহ মানিকছড়ি থানায় বিকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ( মামলা নং-০১, তারিখ ৭.৩.১৮ইং)। এ ব্যাপারে মানিকছড়ি থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ রশিদ বলেন, অভিযুক্তদের বিরুদ্ধেমামলা হয়েছে। মামলায় প্রধান আসামী করা হয় মোঃ বোরহান (২৩)পিতা- আব্দুল জলিলকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা হিরু জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। বোরহান ও অন্যান্য আসামীদের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post