• May 22, 2024

মানিকছড়িতে সুইমংচিং চৌধুরী ও চিনুবাই মারমার বিয়ে সম্পন্ন

 মানিকছড়িতে সুইমংচিং চৌধুরী ও চিনুবাই মারমার বিয়ে সম্পন্ন

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বাটনাতলী হেডম্যান পাড়ার ২৩০ নং মৌজা প্রধান হেডম্যান গংব্রা চৌধুরীর ছেলে সুইমংচিং চৌধুরী সাথে একই উপজেলার বড়বিল মহাজন বাড়ি সাইন্দাঅং মারমার কনিষ্ঠ মেয়ে চিনুবাই মারমা ৮ নভেম্বর সোমবার মারমা সমাজের ধর্মীয় রীতি-নীতি অনুসারে বিয়ে সম্পন্ন হয়েছে।

বর সুইচিমং চৌধুরী চট্টগ্রাম ইউনিভার্সিটি আর্ন্তজাতিক সম্পর্ক থেকে অনার্স মার্স্টাস সমাপ্ত করে কিছু দিন সময় ধরে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল(টিআবি)তে কর্মরত ছিলেন বর্তমানে বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনে কাজ করেন। কনে চিনুবাই মারমা চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ থেকে বি এস সি মনোবিজ্ঞান থেকে অনার্স,চট্টগ্রাম কলেজ থেকে মার্স্টাস সমাপ্ত করে বর্তনামে একটি বেসরকারি উচ্চ বিদ্যায়ে প্রধান শিক্ষক দায়িত্ব পালন করছেন।

সকাল ৭ টায় কনে বরের বাড়ীর উদ্যোশে রওনা দেন। সকাল ১০ টায় বরের বাড়িতে মারমাদের রীতি নীতি অনুসারে শুভ বিবাহ কাজ সম্পন্ন করেন। এসময় অনুষ্ঠানে যোগদেন সাবেক জেলা পরিষদে চেয়ারম্যান রুইথুই কার্বারী, রামগড় সাবেক জেলা পরিষদে সদস্য মংপু মারমা,সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহনসহ এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post