মানিকছড়িতে সড়ক দূঘটনায় তাবলিগ জামাত কর্মীর মৃত্যু

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলার পান্নাবিল রাজার টিলা নামক স্থানে অটোরিক্সা উল্টে তাবলিগ জামাতের ৫সাথী আহত এবং মো. আবুল হোসেন (২৮) নামক একজনের মৃত

লক্ষ্মীছড়ি থানার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন
চট্টগ্রামের ত্রিরন্ত সংঘের মানিকছড়িতে বস্ত্র বিতরণ
খাগড়াছড়িতে সড়ক অবরোধ পালিত

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলার পান্নাবিল রাজার টিলা নামক স্থানে অটোরিক্সা উল্টে তাবলিগ জামাতের ৫সাথী আহত এবং মো. আবুল হোসেন (২৮) নামক একজনের মৃত্যু হয়। ২৮ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে ও দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ঢাকা মিরপুর-৭ এর মৃত বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের সফরসঙ্গীরা জানিয়েছে, গত ২৭ জানুয়ারি ঢাকা থেকে মানিকছড়ির উদ্যেশ্যে রওনা দেন তারা। ২৮জানুয়ারি সোমবার মানিকছড়ি থেকে ডাইনছড়ি বাজার জামে মসজিদে রওনা দিলে উপজেলার পান্নাবিলস্থ রাজার টিলা নামক স্থানে পৌঁছালে তাদেও বহনকারী অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গেলে মো. আবুল হোসেন অটোরিক্সার চাপায় গুরুত্বর আহত হয়। তাকে দ্রুত মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মহিউদ্দীন মৃত ঘোষণা করেন।

মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের ভাই এসেছেন। তিনি মামলা না করার কারণে লাশ তাদের হেফাজতে দেয়ার কাজ চলছে। এছাড়া অটোরিক্সাটি থানায় আটক করা হয়েছে।