মানিকছড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় তিনটহরী এলাকায় গোপালগঞ্জ থেকে আসা রবি কোম্পানির টাওয়ার শ্রমিকসহ একটি মিনি ট্রাক ঢাকা মেট্টো-ন-১৭-৭৮৭১

চেঙ্গী নদীতে ফুল ভাসিয়ে খাগড়াছড়িতে শুরু হলো পাহাড়ি জনগোষ্ঠীর প্রাণের উৎসব ‘বৈসাবি’
পানছড়িতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ ব্যাবসায়ী আটক
লক্ষ্মীছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় তিনটহরী এলাকায় গোপালগঞ্জ থেকে আসা রবি কোম্পানির টাওয়ার শ্রমিকসহ একটি মিনি ট্রাক ঢাকা মেট্টো-ন-১৭-৭৮৭১ নিয়ন্ত্রন হারিয়ে সড়ক দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে মোঃ হাসমত খান (১৯) মারা যান। ৬ জানুয়ারী রবিবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে যানা যায় গোপালগঞ্জ থেকে আসা রবি কোম্পানির টাওয়ার শ্রমিক একটি টেনেসমিটার মানিকছড়ি উপজেলায় স্থাপন করার কাজে আসেন ঘটনাস্থলে মোঃ হাসমত খান (১৯) পিতা-রাশেদ খান সাং-পতে পুটি, থানা-মোকসেদ পুর, জেলা- গোপালগঞ্জ ঘটনা স্থলে মারা যান। ঐ গাড়িতে থাকা আরো ৩ জন আহত হন আহতরা হলেন, শাহ আলম (৪৫), রাজু (১৮), মিজানুর (২৫)। ঘটনার সত্যতা স্বীকার করে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ বলেন, সরেজমিনে এস.আই মাসুদসহ সঙ্গীয় পুলিশ ফোর্স লাশ উদ্ধারের জন্য পাঠানো হয়েছে। এস.আই. মাসুদ জানান লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। আহতদের সকলের বাড়ি গোপালগঞ্জ। এ সড়ক দূর্ঘটনা মামলার প্রক্রিয়া চলছে।