মানিকছড়ির বড়বিলে উৎসব মুখর পরিবেশে পাঠদান উদ্বোধন 

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

মানিকছড়ির বড়বিলে উৎসব মুখর পরিবেশে পাঠদান উদ্বোধন 

স্টাফ রিপোর্টার: মানিকছড়ি উপজেলার বড়বিল সুন্নিয়া দাখিল মাদরাসায় উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে শুরু হয় পাঠদান কার্যক্রমের উদ্বোধন ও অভিভাবক সমাবেশ। বৃহ

প্রবারণা পূর্ণিমা উপলক্ষে মহালছড়ির চেঙ্গী নদীতে কল্প জাহাজ ভাসানো উৎসব
ইপসা’র সহযোগিতায় লক্ষ্মীছড়িতে নারী বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
গুইমারাতে ২৬ বছরের পলাতক ডাকাতসহ গ্রেফতার 

স্টাফ রিপোর্টার: মানিকছড়ি উপজেলার বড়বিল সুন্নিয়া দাখিল মাদরাসায় উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে শুরু হয় পাঠদান কার্যক্রমের উদ্বোধন ও অভিভাবক সমাবেশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ফিতা কেটে এবং কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে উদ্বোধন হয় প্রতিষ্ঠানের পাঠদান কার্যক্রম।

উদ্বোধন শেষে মাদরাসার সুপার মো. কাউসার হামিদের সঞ্চালনায় ও মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মো. কামাল পাশার সভাপতিত্বে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল।

সভায় বিশেষ অতিথি ছিলেন তিনটহরী ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, দক্ষিণ চেংগুছড়া নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার ও অত্র প্রতিষ্ঠানের উপদেষ্টা মাওলানা মুহাম্মদ বেলাল উদ্দিন, উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা মোঃ আহমদুল হক,সহকারী ইমাম,মাও মোঃ আবুল কাসেম, মো. আতিকুল ইসলাম, ও তিনটহরী ইউনিয়ন যুব লীগ নেতা মো.ইমান হোসেন,যুবলীগ নেতা মোঃ সেলিম ছাত্র-ছাত্রী,শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় নেত্রীবৃন্দসহ প্রমূখ।

সভা শেষে প্রধান অতিথি মাদ্রাসার অবকাঠামো সংস্কার উন্নয়নের জন্য নগত ৫০হাজার টাকা প্রদান করেন।বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠিত সভা সমাপ্তি হয়।