অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি

আলমগীর হোসেন: ”সবাই মিলে করবো কাজ গড়বো মোরা আলোকিত সমাজ“' এই শ্লোগানকে সামনে রেখে সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন "যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি” মানিকছড়ি

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে চিকিৎসা সেবা এবং ওষধ বিতরণ
মানিকছড়িতে সেনাবাহিনীর বিনামূল্য চক্ষু শিবির
জীবনে সফল হতে হলে স্বপ্ন দেখতে হবে-লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা

আলমগীর হোসেন: ”সবাই মিলে করবো কাজ গড়বো মোরা আলোকিত সমাজ“’ এই শ্লোগানকে সামনে রেখে সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি” মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের মেধাবী ও গরিব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ (ব্যাগ, কলম) প্রদান করেছে।

বৃহস্প্রতিবার সকালে যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভালো ফলাফলে উৎসাহিত করতে এবং সুবিধাবঞ্চিত গরির ছাত্রছাত্রীদের শিক্ষার প্রসারের লক্ষে ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে এই সংগঠন। এই সময় উপস্থিত ছিলেন যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।
শিক্ষা উপকরণ বিতরণ শেষে যোগ্যাছোলা হিউম্যান সোসাইটির সদস্য মোঃ মনির হোসেন এর সঞ্চালচনায় শিক্ষার্থী শিক্ষার মান ও সংগঠন উন্নতির লক্ষে বক্তব্য দেন। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব এম কে আজাদ সাহেব, সহকারী প্রধান শিক্ষক আঃ মান্নান, সহকারী শিক্ষক আশিষ বাবু, মাহবুব আলম, বিশিষ্ট রাজনীতিবিদ আবু জাফর, সংগঠনের অস্থায়ী কমিটির সভাপতি মোঃ জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সদস্য মোঃ রবিউল হোসেন প্রমূখ।

সংগঠনের বক্তারা জানান, এই সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকে বিভিন্ন ভাবে সুবিধা বঞ্চিত ও গরীব মেধাবী শিক্ষার্থীদের পাশে আছেন। লোক দেখানো নয়, প্রকৃত মানব কল্যানই সকলের লক্ষ হওয়া উচিৎ। গরিব অসহায় ও ঝড়ে পড়া শিক্ষার্থীদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।