খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়ির স্কুল-কলেজে  সুরক্ষা সামগ্রী বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণী কার্যক্রম শুরু হওয়ায় শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকরণে সোমবার ইউনিয়ন পিরষদ ও সামাজিক সংগঠন একতা যুব সংঘের পক্ষ থেকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার সকাল ১০টায়  উপজেলার সামাজিক ও ক্রীড়া সংগঠন একতা যুব সংঘ  রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়, রাজবাড়ী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, মানিকছড়ি গিরিমৈত্রী সরকারী ডিগ্রী কলেজ, মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়,দক্ষিণ চেঙ্গুছড়া নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা, তিনটহরী উচ্চ বিদ্যালয়ে  মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার সামগ্রীর প্যাকেট নিয়ে হাজির হন সংগঠনের স্বেচ্ছাসেবীরা।  এসময় প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকদের হাতে এসব সামগ্রী তুলে দেন একতা যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি  মো. মনির হোসেন, উপদেস্টা মো. জাহাঙ্গীর আলম,সভাপতি মো. জাহাঙ্গীর আলম,  সাধারণ সম্পাদক মোঃ হানিফ ও সদস্য মো. খোরশেদ আলমসহ স্বেচ্ছাসেবীরা।
দুপুর ১২ টায় তিনটহরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ,  সচিব মো. সুমন মিয়া ও সদস্য মো. জাহাঙ্গীর হোসেন তিনটহরী উচ্চ বিদ্যালয়  ও বড়ডলু উচ্চ বিদ্যালয়ে সুরক্ষা সামগ্রী নিয়ে উপস্থিত হলে প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম  ও মো. বশির আহমেদ তা সাদরে গ্রহন করেন।