• June 19, 2024

মানিকছড়ি অটো রিক্সা ও সিএনজি চালক সমিতি আর্থিক সহয়তা

 মানিকছড়ি অটো রিক্সা ও সিএনজি চালক সমিতি আর্থিক সহয়তা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:  গত ৩রা সেপ্টেম্বর ঋণগ্রস্ত ও আর্থিক অভাব অনটনে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করা খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার তালতলা এলাকার বাসিন্দা অটোরিকশা চালক আমিনুল ইসলামের পরিবারের পাশে দাড়িয়েছে মানিকছড়ি উপজেলা অটো রিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতি লিমিটেড। মঙ্গলবার (৩রা অক্টোবর) বিকেলে নিহত আমিনুল ইসলামের স্ত্রীর হাতে সহায়তার নগদ অর্থ তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি মো. ইব্রাহিমের সভাপতিত্বে ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য বাহার মিয়া, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল মোমিন ও উপজেলা অটোরিকশা, টেম্পু ও মানিন্দ্র মালিক সমিতির সভাপতি মো. ইয়াছিন মিয়া।

এসময় সংগঠনের এমন উদ্যোগের প্রশংসা করে প্রধান অতিথি বলেন, ‘আপনারা খুবই মহৎ উদ্যোগ নিয়েছেন। এই সংগঠনের সদস্যরা পরিশ্রম করে সংসার চালায়। সংগঠনের কেউ যদি আর্থিক সংকট কিংবা সমস্যায় ভোগে আপনারা সম্মিলিতভাবে ঐ ব্যক্তিকে সহযোগিতা করবেন। কাউকে যেন ঋণগ্রস্ত বা হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করতে না হয়’। অসচ্ছল চালকদের সহযোগিতায় ভবিষ্যতেও সংগঠনের পক্ষ থেকে এধারা অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের দায়িত্বশীলরা।

এসময় মানিকছড়ি উপজেলা অটো রিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতি লিমিটেড শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post