মানিকছড়ি আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

মানিকছড়ি আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেন। প্রধা

মেধাবীরাই আগামী দিনের জাতির কান্ডারি- মহালছড়ি জোন কমান্ডার
মানিকছড়িতে নিখোঁজ কিশোরীর কংকাল উদ্ধার
গুইমারা’র শান্তি কনসার্ট: দর্শক মাতাবে মিরাক্কেল’র কায়কোবাদ ও শিল্পী নিশিতা বড়ুয়া

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকাল ৩টায় উপজেলা দলিয় অফিস আওয়ামী লীগের কার্যালয়ে মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া করা হয়। পরে কেক কেটে জন্মদিন পালন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো.জয়নাল আবেদীন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মাঈন উদ্দিন। উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম। সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম৷সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা যুবলীগ সহসাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক আসাদুল ইসলাম, প্রমুখ। বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।