Homeস্লাইড নিউজপাহাড়ের সংবাদ

মানিকছড়ি তিনটহরী ও বড়ডলু উচ্চ বিদ্যালয়ে জাতীয় শিশু দিবস পালিত

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলার ‘তিনটহরী উচ্চ বিদ্যালয় ও বড়ডলু উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথকভাবে ব্যাপক আয়োজনে পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

বিনোদন ত্রিপুরাকে আহবায়ক করে কাউন্সিল অব ‘ভোক্তা অধিকার’ খাগড়াছড়ি কমিটি গঠন
খাগড়াছড়িতে ইয়াবা চার মাদক ব্যবসায়ী আটক
দীঘিনালায় দৃষ্টি প্রতিবন্ধি নারীকে কুপিয়ে হত্যা

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি উপজেলার ‘তিনটহরী উচ্চ বিদ্যালয় ও বড়ডলু উচ্চ বিদ্যালয়ে পৃথক পৃথকভাবে ব্যাপক আয়োজনে পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী।

দিবসটি পালন উপলক্ষে উপজেলা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ন্যায় তিনটহরী উচ্চ বিদ্যালয় সকাল সাড়ে ৯টায় প্রধান শিক্ষক মো. আতিউল ইসলামের নেতৃত্বে শিক্ষক, শিক্ষার্থীরা নিজস্ব আয়োজনে শিশু র‌্যালি বের করেন। ফেস্টুন ও ব্যানার হাতে শিশু-কিশোররা ‘শুভ শুভ শুভ দিন, বঙ্গবন্ধু’র জন্ম দিন, জাতীয় শিশু দিবস সফল হোক ইত্যাদি শ্লোগানে র‌্যালিটি তিনটহরী বাজার ঘুরে স্কুল মাঠে এসে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।  পরে প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম শিক্ষার্থীদের উদ্দেশ্যে জাতির জনক ‘বঙ্গবন্ধু’র আদর্শ সর্ম্পকে বিস্তারিত তুলে ধরেন। সভা শেষে মিষ্টি বিতরণ করা হয়।

এদিকে বড়ডলু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বশির আহম্মদ এর নেতৃত্বে সকাল ৯টায় অনুষ্টিত হয় শিশু র‌্যালি ও আলোচনা সভা। সভায় আগত অতিথি ও শিক্ষকরা ‘বঙ্গবন্ধু’র জীবনী সর্ম্পকে শিক্ষার্থীদের অবহিত করেন।