মানিকছড়ি থানায় বিদায় সংবর্ধনা ও ইফতার

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি পুলিশ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মু. সাইফুল ইসলাম এর পদোন্নতিতে বদলীজনিত বিদায় উপলক্ষে থানা পুলিশের

মানিকছড়িতে ইয়বাসহ আটক ২
দুর্গা মহোৎসব সম্প্রীতির এক মিলন ক্ষেত্র -লে: কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ
লক্ষ্মীছড়িতে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী আটক

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি পুলিশ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মু. সাইফুল ইসলাম এর পদোন্নতিতে বদলীজনিত বিদায় উপলক্ষে থানা পুলিশের আয়োজনে বিদায় সংবর্ধনা ও ইফতারের আয়োজন করা হয়।

১১ মে বিকাল সাড়ে ৫ টায় থানা বৈঠক রুমে অফিসার ইনচার্জ আমির হোসেন এর সভাপতিত্বে অনুষ্টিত বিদায় সংবর্ধনায় সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মোঃ জয়নাল আবেদীন,।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, ৩৩ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ কামরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য এম. এ. জব্বার, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ.রাজ্জাক,ভাইস চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম বাবুল, ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ফারুক, মোঃ শহীদুল ইসলাম মোহন, ক্যয়জরী মহাজন, মোঃ আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা এস.এম. রবিউল ফারুক, যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান প্রমূখ।

সভায় বক্তারা মানিকছড়ি ও লক্ষীছড়ি সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মু. সাইফুল ইসলাম সম্প্রতি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে তিনি ময়মনসিংহ এপিবিএন পুলিশ কার্যালয়ে বদলী হন। এছাড়া তিনি দুই বছরের স্কলারশীপে জাপান যাওয়া অনুমতিও পেয়েছেন। বক্তব্য শেষে বিদায় অতিথিকে ফুল, ক্রেস্ট ও উপহার তুলে দেন অতিথিদ্বয় ও অফিসার ইনচার্জ।