খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িস্লাইড নিউজ

মানিকছড়ি ব্লাড ডোনারস এসোসিয়েশন’র বর্ষপূর্তি উদযাপন

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়ি ব্লাড ডোনারস এসোসিয়েশন একটি স্বেচ্ছায় রক্তদাতাদের একটি অরাজনৈতিক সংগঠন। ২০১৭ সালের এ দিনে ক্ষুদ্র পরিসরে মহৎ উদ্দেশ্য নিয়ে এর পথচলা। ১০ মার্চ শিশুটি দু’ বছরে পর্দাপণ করছে। ফলে  শিশু’র ১ম জন্মবার্ষিকী পালিত হচ্ছে ধুমধাম আয়োজনে। বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, শিক্ষা উপকরণ বিতরণ,বিভিন্ন সামাজিক সংগঠনকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপনের মধ্য দিয়ে ২য় বর্ষে পা রাখল মানিকছড়ি ব্লাড ডোনারস এসোসিয়েশন(এমবিডিএ)।

১০ মার্চ বেলা ২.৩০ ঘটিকার সময় উপজেলা টাউন হল চত্বরে সমবেত অতিথিবর্গ,কর্মকর্তা, সুধীজন, সদস্যরা বর্ণাঢ্য শোভাযাত্রায় বের করেন র‌্যালী। পরে টাউন হলে শুরু হয় সভার কাজ।  সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও এডমিন মো. খালেদ হাসান এর নেতৃত্বে র‌্যালিতে অংশ নেয় ব্লাড ডোনারস এসোসিয়েশনের সদস্যরা। র‌্যালিটি আমতলা ঘুরে এসে টাউন হলে অনুষ্ঠিত সভায় অংশ নেয় সকলে। এর পর শুরু হয় আলোচনা সভা, শিক্ষা উপকরণ বিতরণ,বিভিন্ন সামাজিক সংগঠনকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিন্দুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর মো. তৌহিদ সালাউদ্দীন,পিএসসি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শাহাজাহান সিরাজ,মানিকছড়ি সাব জোন কমান্ডার লে. মোহাম্মদ শাহজালাল ফাহিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামুসহ ব্লাড ডোনারস এসোসিয়েশন ফটিকছড়ি ও চট্টগ্রাম শাখার অতিথিবৃন্দ। সভা শেষে বিগত বছরের নিয়মিত ব্লাড দেয়া এবং সামাজিক বিভিন্ন কাজে অবদান রাখায় উপজেলার একাধিক সামাজিক সংগঠনকে ক্রেস্ট ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিরা।