• June 19, 2024

মানিকছড়ি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন 

 মানিকছড়ি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন 
মানিকছড়ি(খাগড়াছড়ি)প্রতিনিধি: সারাদেশে নির্মিতব্য ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে দ্বিতীয় ধাপে ৫০টি মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র ভার্চুয়ালী উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
১৬ জানুয়ারী সকালে ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয় কোরআন খতম ও মোনাজাত। পরে সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন।
ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গণপূর্ত বিভাগের সহকারী প্রকৌশলী মো. জাহিদুল হাসান, মডেল মসজিদ ও  সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসিনুর রহমান, ইসলামি ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মাও. মো. জুবায়ের হোসেন, বাংলাদেশ ওলামা লীগের সভাপতি মাও. বেলাল উদ্দীন, মডেল মসজিদের ইমাম মাও. আহমদুল হক, মোয়াজ্জিন মাও. আবুল কাশেম প্রমূখ।
এ সময় উপজেলার সকল কর্মকর্তা, শিক্ষক, ইসলামি ফাউন্ডেশনের সুপারভাইজার, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।
 

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post