মানুষের কল্যাণে ভালো কাজ সবাই মিলে করলে অনেক সুন্দর হয়- গুইমারা রিজিয়ন কমান্ডার

স্টাফ রিপোর্টার: মানুষের কল্যাণে উন্নয়নমূলক যে কোনো ভালো কাজ সবাই মিলে করলে অনেক সুন্দর হয়। আমার উপর অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি আপনাদের সহযোগিতায় যা যা করনীয় সম্ভব সাধ্যমত করার চেষ্টা করবো। আমি আপনাদের সবার সহযোগিতা নিয়ে এক সাথে কাজ করবো। ১০ অক্টোবর বৃহস্পতিবার গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান লক্ষ্মীছড়ি জোন সদরে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। এলাকার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে পাহাড়ি-বাঙ্গালি ঐক্যবন্ধ থেকে এলাকার উন্নয়নে কাজ করার আহবান জানান গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহাংগীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাবু রে¤্রাচাই চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, সাবেক আওয়ামীলীগ সভাপতি আবুল হাসেম চৌধুরী।

এছাড়া ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিরা বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় গণ্যমান্য ব্যক্তি, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও হেডম্যান-কার্বারী, সাংবাদিক উপস্থিত ছিলেন।

Read Previous

অস্তিত্ব সংকটে মহালছড়ির একমাত্র খেলার মাঠ, এ যেনো মরণফাঁদ

Read Next

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বীর মুক্তিযোদ্ধা দোস্ত মোহাম্মদ চৌধুরী