• July 14, 2024

মিথ্যা মামলায় গ্রেফতার বন্ধ ও নির্বাচনী পরিবেশ সৃষ্টির দাবিতে খাগড়াছড়ি জেলা বিএনপির প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্টার: দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেফতার বন্ধ ও নির্বাচনী পরিবেশ সৃষ্টি লক্ষ্যে খাগড়াছড়ি জেলা বিএনপি এক প্রেস ব্রিফিং করেছে। অন্যথায় কঠোর কর্মসূচির হুমলি দেয়া হয় খাগড়াছড়ি জেলা বিএনপি’র এই প্রেস ব্রিফিং থেকে। ২নভেম্বও শুক্রবার সকালে জেলা বিএনপির কার্যালয়ে এ প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে নিজেরা পরিকল্পিত বোমাবাজি করে বিএনপির নেতাকর্মী জড়িয়ে হয়রানী, গ্রেফতারের প্রতিবাদে ও জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, জেলা বিএনপির নেতাকর্মীদের নামে এ পর্যন্ত ৩শ ৭২টি মিথ্যা মামলা দেওয়া হয়েছে। প্রতিনিয়ত বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও বাড়ি-ঘরে অভিযান চালানো হচ্ছে। বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ প্রশাসন বাধা দিচ্ছে।

আওয়ামী লীগের বিভিন্ন কার্যালয়ের সামনে বোমাবাজি নিজের আভ্যন্তরীন কোন্দলের ফসল দাবি করে বিএনপির নেতৃবৃন্দ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার প্রতিযোগিতার অংশ হিসেবে নিজেরা নিজেদের দলীয় কার্যালয়ের সামনে বোমা ফুটিয়ে বিএনপিকে মাঠ ছাড়া করার জন্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে বলে অভিযোগ করেন। নেতৃবৃন্দ প্রশানসকে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে ঘটনার সুষ্ঠু তদন্তের প্রকৃত অপরাধীদের গ্রেফতারের দাবি জানান।

প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম-সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, আব্দুর রব রাজা, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মো. মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক আবু তালেক, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদীকা কুহেলী দেওয়ান, জেলা স্বেছাসেবক দলের সভাপতি মো. নজরুল ইসলামসহ বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post