মুন্সিগঞ্জের পুলিশের গুলিতে যুবদল নেতা হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ

মুন্সিগঞ্জের পুলিশের গুলিতে যুবদল নেতা হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি: মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের গুলিতে গুরুতর আহত যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনকে হত্যা ও সারা দেশে

খাগড়াছড়িতে ৫ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল
স্কুল ছাত্রীর প্রাণবাঁচাতে স্বেচ্ছাসেবী সংগঠনের অনুদান
গুইমারায় সয়াবিন তেল বেশি দামে বিক্রি করায় জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত
খাগড়াছড়ি প্রতিনিধি: মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের গুলিতে গুরুতর আহত যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনকে হত্যা ও সারা দেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে আওয়ামীগের ও পুলিশের হামলার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ শনিবার সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয় সম্মুখে খাগড়াছড়ি জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ শুরু হয়। জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশে অংশ নেয়। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সি: সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এন আবছার। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে নিধন করার মাধ্যমে অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ী করতেই ফ্যাসিস্ট সরকারের আইন শৃঙ্খলা বাহিনী ও সরকার দলীয় দুস্কৃতকারিদের লেলিয়ে দিয়েছে। গুম, খুন ও হত্যা করে বিএনপির আন্দোলন থামানো যাবে না। বিভিন্ন স্থানে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে হামলা করছে পুলিশ। এসব করে এ সরকারের শেষ রক্ষা হবে না।
বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা এম এন আবছার বলেন, জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি,অঙ্গ সংগঠন সহ সকল নেতাকর্মীদের আরো সু-সংগঠিত হয়ে, কেন্দ্রীয় নির্দেশে আগামী আন্দোলন সংগ্রামকে আরো বেগবান করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার প্রস্তুতি নিতে বলেন। খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রহীম খলিলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সকল উপজেলা,পৌরসভা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।