পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

যুবলীগ আওয়ামীলীগের মেরুদন্ড – আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় উপজেলা আওয়ামী যুবলীগের পরিচিতি সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেছেন, “যুবসমাজ দেশ ও জাতির অমুল্য সম্পদ। আর যুবলীগ হলো আওয়ামী লীগের মেরুদন্ড। তিনি আরো বলেন, মেরুদন্ড বিহীন মানুষযেমন অচল হয়ে পড়েন, ঠিক তেমনি যুবলীগ ছাড়াও আওয়ামীলীগ অচল হয়ে পড়বে। যুবলীগের নেতৃত্বে¡ আগামী সংসদ নির্বাচনে বীর বাহাদুরকে ষষ্ঠ বারের ন্যায় জয়যুক্ত করতে হবে। সেজন্য এখন থেকে যুবলীগকে মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের বিপদে আপদে এগিয়ে আসতে হবে। পাড়ায় পাড়ায় উঠান বৈঠকের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে মানুষের মন জয় করতে হবে।”

শনিবার রাতে হোটেল সী হিল কার্যালয়ে অনষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক প্রদিপ কান্তি দাশের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি মো. জাহেদ উদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন। অন্যদের মধ্যে উপজেলা যুবলীগের সহসভাপতি আজিম উদ্দিন ভুঁইয়া, মো. আলমগীর, বিশ্বজিত বড়ুয়া, যুগ্নসম্পাদক মিন্টু দাশ, মো. আলা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ক্যজ মার্মা, মিজানুর রহমান, দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন রিটু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজমুল হাসান নিপুলসহ সকল সদস্যরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,২৬ ফেব্রুয়ারী ১৬ তে যুবলীগের কমিটি অনুমোদন পেলেও দীর্ঘ এতদিন কোন পরিচিত সভা না হওয়ায় এ সভার মাধ্যমে নেতা কর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্যতা ফিরে আসে। পরে অনুষ্ঠানে সদর ইউনিয়ন ও ওয়ার্ড সমুহে যুবলীগের পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে আবুল কাশেম আহবায়ক ও আব্দুর রহিমকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ঠ একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।