যেভাবে উদ্ধার হলো অপহৃত ইউপিডিএ‘র ৩ নেতা

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

যেভাবে উদ্ধার হলো অপহৃত ইউপিডিএ‘র ৩ নেতা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির পানছড়িতে হত্যাকান্ডের সময় অপহৃত ইউপিডিএফ প্রসীত গ্রুপের ৩ নেতাকে উদ্ধার করেছে সেনাবাহিনী। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টা

খাগড়াছড়িতে পালিত হচ্ছে বঙ্গবন্ধু’র শততম জন্মবার্ষিকী
লক্ষ্মীছড়ি জোনের তত্বাবধানে চক্ষু শিবির বৃহস্পতিবার
গুইমারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির পানছড়িতে হত্যাকান্ডের সময় অপহৃত ইউপিডিএফ প্রসীত গ্রুপের ৩ নেতাকে উদ্ধার করেছে সেনাবাহিনী। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সেনাবাহিনীর খাগড়াছড়ি জোন অধিনায়ক লেঃ কর্নেল আবুল হাসনাত জুয়েল’র নেতৃত্বে লতিবান ইউনিয়নের তারাবনছড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। উদ্বারকৃতদের পুলিশের মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
খাগড়াছড়ি জোন অধিনায়ক লেঃ কর্নেল আবুল হাসনাত জুয়েল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে অভিযান শুরু করেন। এক পর্যায়ে একটি ঝুম ঘরে হাত ও মুখ বাঁধা অবস্থায় অপহৃতদের উদ্বার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল আজম জানান, এদের স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ,গত ১২ ডিসেম্বর সোমবার রাত ১০টার দিকে খাগড়াছড়ি জেলার দুর্গম সীমান্ত এলাকার পাহাড়ি জনপদ পুজগাং এর অনিলপাড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে নিহত হয়, ইউপিডিএফ প্রসীত গ্রুপের অঙ্গ-সহযোগী সংগঠন গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, পিসিপির কেন্দ্রীয় সহ-সভাপতি সুনীল ত্রিপুরা, গণতান্ত্রিক যুব ফোরামের নেতা লিটন চাকমা ও ইউপিডিএফ সদস্য রুহিন বিকাশ ত্রিপুরা। এসময় সন্ত্রাসীরা আরো ৩ জনকে ধরে নিয়ে যায়।