যে কারণে চন্দ্রঘোনা ভাইভাই বোডিং এ তালা

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ার উপ শহর খ্যাত চন্দ্রঘোনা লিচুবাগান বাসষ্ঠেশন এলাকার বোডিংয়ে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা চলে আসছে। সাবেক পরিবেশ ও মনমন্ত্

ফটিকছড়িতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
রাঙ্গুনিয়ায় জমে ওঠেছে শতাধিক পশুর হাট
নাজিরহাট পৌর অা’লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালন

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ার উপ শহর খ্যাত চন্দ্রঘোনা লিচুবাগান বাসষ্ঠেশন এলাকার বোডিংয়ে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা চলে আসছে। সাবেক পরিবেশ ও মনমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র বিষয়টি নজরে এলে অবৈধ কার্যকলাপে জড়িত বোডিং বন্ধ করে দেয়ার নির্দেশ প্রদান করেন। গতকাল মঙ্গলবার রাত ৯টায় চন্দ্রঘোনা কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর, লিচুবাগান ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ লোকমান সহ স্থানীয় গন্যমান্যব্যক্তিদের উপস্থিতিতে লিচুবাগান ভাই ভাই বোডিং তালা দেয়া হয়।

লিচুবাগান ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ লোকমান বলেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগে ভাই ভাই বোডিং এ তালা দেয়া হয়েছে। এসময় সেখানে ৪/৫ জন মহিলা পাওয়া গেছে। চন্দ্রঘোনা কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর বলেন, বোডিং এ অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে স্থানীয় সাংসদকে কেউ হয়তো অভিযোগ করেছে। অভিযোগের প্রেক্ষিতে লিচুবাগান ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দকে নিয়ে জনৈক ইউনুছের পরিচালিত ভাই ভাই বোডিংয়ের দরজায় তালা দেয়া হয়েছে এবং অবৈধ কাজ থেকে বিরত থাকতে সর্তক করা হয়। অবৈধ কর্মকান্ড বন্ধে প্রশাসনের নিকট বিষয়টি অবগত করা হয়েছে বলে ইউপি চেয়ারম্যান জানান। দেহ ব্যবসা বন্ধে প্রশাসনের কঠোর পদক্ষেপ নেয়ার জোর দাবী জানিয়েছেন সচেতন মহল।