যোগ্যাছোলা ইউপি নির্বাচন ভোট গ্রহণ শেষ, চলছে ভোট গণনা

স্টাফ রিপোর্টার: সীমাা জটিলতা কাটিয়ে দীর্ঘ ১১বছর পর খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ ভাবে শেষ হয়েছে। চলছে ভোট গনণার

১৫ আগষ্ট উপলক্ষ্যে খাগড়াছড়ি সদর উপজেলা ভূমি অফিসের বৃক্ষরোপন কর্মসূচি
অপহরণের ৫দিন পর মুক্তি পেলো দীঘিনালার এক শিক্ষক
বেগম রোকেয়া দিবসে মানিকছড়িতে‘জয়িতা’কে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার: সীমাা জটিলতা কাটিয়ে দীর্ঘ ১১বছর পর খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ ভাবে শেষ হয়েছে। চলছে ভোট গনণার কাজ। সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ভাবে এক যোগে ৯টি কেন্দ্রে চলে ভোট গ্রহণ। ভাট কেন্দ্রগুলো ঘুরে মহিলা ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মত হলেও পুরুষ ভোটারদের উপস্থিতি তেমন একটা দেখা যায়নি।

এদিকে দুপুরে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আলমাছ মিয়া জাল ভোট ও কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জন করেন। একই অভিযোগ করেন বিএনপির প্রার্থী বলেন, সুষ্ঠ ভোটের কোনো পরিবেশ নেই, ভোটারদেও ভয়-ভীতি দেখানো হচ্ছে এবং এজেন্টরা দায়িÍব পালন করতে পারছে না বলে অভিযোগ করেন তিনি। নির্বাচন সুষ্ঠু করতে প্রশাসনের পক্ষ হতে ব্যবস্থা নেয়া হয়। প্রতিটি কেন্দ্রে ১৫জন আনসার সদস্য ও ৮জন পুলিশ সদস্যের পাশাপাশি পুলিশ ও বিজিবি’র বিশেষ টহল জোরদার ছিলো। ছাড়াও ১জন জুডিশিয়াল ম্যাজিট্রেট ও ৪জন নির্বাহী ম্যাজিট্রেট সার্বক্ষনিক দায়িত্ব পালন করেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সাধারণ সদস্য পদে ২৫ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন লড়ছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ইতোমধ্যে ৩জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মোট ভোটার পুরুষ ৩২৯০ জন, মহিলা ৩১৯১জন।