রংতুলি একাডেমির উদ্যোগে জাতীয় কবি’র ১২৪তম জম্মবার্ষিকী উদযাপন

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

রংতুলি একাডেমির উদ্যোগে জাতীয় কবি’র ১২৪তম জম্মবার্ষিকী উদযাপন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: প্রাচীনতম ১৯২০ সালের সাবেক মহকুমা শহর খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে রংতুলি একাডেমির উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের

লক্ষীছড়িতে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ই-ফাইলিং বিষয়ক কর্মশালা
খাগড়াছড়িতে মসজিদের ইমামদের নিয়ে কর্মশালা
গুইমারা ইটভাটায় পায়ে শেকল বেঁধে শ্রমিক নির্যাতনের অভিযোগে ম্যানেজারসহ আটক ২

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: প্রাচীনতম ১৯২০ সালের সাবেক মহকুমা শহর খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে রংতুলি একাডেমির উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪তম জম্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৯মে সোমবার বিকাল ৪ টায় রামগড় পর্যটন লেকপাড়স্থ “বিজয় ভাস্কর্য” প্রাঙ্গনে এ সাংস্কৃতিক ও গুণীজন সন্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় অনুষ্ঠানে রংতুলির একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন রামগড় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা মহিলা আ’লীগের সভা নেত্রী ফাতেমা খাতুন, রাসউবি সাবেক প্রধান শিক্ষক(ভা:) আবদুল কাদের, রাবাউবি সাবেক সহকারী শিক্ষিকা রত্না ভোমিক, রংতুলি একাডেমির উপদ্দেষ্টা ও সাবেক সহকারী শিক্ষক আব্দুর রহিম, রংতুলির একাডেমির সাধারণ সম্পাদক শাহরিয়ার আরমান- সা: সম্পাদক মশিউর রহমান আকাশ, সংঙ্গীত পরিচালক মনির আহম্মদ, নৃত্য পরিচালক মাধরী ত্রিপুরা ও বর্ষা ঘোষ প্রমুখ।

মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে গুণীজন ইউএনও মমতা আফরিন, সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, রংতুলি একাডেমির উপদেষ্টা ও সাবেক শিক্ষক আবদুল কাদের ও সাবেক শিক্ষিকা রত্না ভৌমিককে রংতুলি একাডেমি পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলার শিল্পী কলাকোশলী- ক্ষুদে শিল্পী এবং সাংস্কৃতিক ব‍্যাক্তিবর্গ – অভিভাবক, গন্যমান্য ব্যাক্তিবর্গসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।