পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

রাঙামাটিকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে: ডিসি রশিদ

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটিতে  জেলা প্রশাসক হিসেবে সদ্য যোগদান করা নয়া ডিসি একেএম মামুনুর রশিদ বলেছেন, রাঙামাটিকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। ডিসি আরও বলেন, রাঙামাটিকে পর্যটন নগরী গড়ে তুলতে পরিষ্কার-পরিছন্ন অভিযান পরিচালনা করা  হবে। বৃহস্পতিবার (৮মার্চ) দুপুরে রাঙামাটি জেলা প্রশাসনের মিলনায়তনে জেলার গণ্যমান্য ব্যক্তি এবং মিডিয়া কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ড. প্রকাশ কান্তি চৌধুরী’র সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন আলম, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি বেলায়েত হোসেনসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক, গনমাধ্যম কর্মী এবং সুশীল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডিসি জানান, রাঙামাটিতে সম্প্রতি বিনষ্ট করার প্রধান কারণ হচ্ছে মাদক। তাই রাঙামাটি থেকে মাদক দূর করে জিরো টলারেন্স ঘোষণা করা হবে। ডিসি যোগ করে বলেন, এছাড়া বাল্য বিবাহ রোধ এবং জেলায় সকল সম্প্রদায়ের মধ্যে শান্তি-সম্প্রতি বজায় রাখতে বৈষম্যর উর্দ্ধে উঠে কাজ করবেন। ডিসি জানান, আমার দরজা সকলের জন্য উন্মুক্ত। জেলার যেকোন সমস্যা সমাধানে আমি সর্বদা প্রস্তুত থাকবো।