রাঙামাটিতে একে ৪৭সহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি সদরের বালুখালী ইউনিয়নে সেনাবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২টি একে ৪৭, ১টি অত্যাধুনিক আ্যসল্ট রাইফেল, ২টি পিস্

কাউখালীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে বরণ
লংগদুতে শিক্ষা সপ্তাহের সমাপনীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
লংগদুতে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি সদরের বালুখালী ইউনিয়নে সেনাবাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২টি একে ৪৭, ১টি অত্যাধুনিক আ্যসল্ট রাইফেল, ২টি পিস্তল ১৫টি বুলেট এবং ১টি সিলিং উদ্ধার করেছে। ১৮এপ্রিল বুধবার ভোর সাড়ে ৪টার দিকে ওই ইউনিয়নের কাইন্দা এলাকা থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

রাঙামাটি সেনা রিজিয়ন সূত্রে জানা গেছে, পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলের সশস্ত্র শাখার একটি গ্রুপ পার্বত্য এলাকার বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রমসহ নানা ধরণের নাশকতার উদ্দেশ্যে বিপুল পরিমাণে অস্ত্রের মজুদ করছে এমন তথ্যর ভিত্তিতে বালুখালী ইউনিয়নের কাইন্দা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সেনবাহিনী। কিন্তু সেনা অভিযানের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গহীন অরণ্যে পালিয়ে যায় এবং ঘটনাস্থল থেকে এসময় বেশকয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিৎ বড়ুয়া জানান, আমি সেনাবাহিনী সূত্রে জানতে পেরেছি অস্ত্র উদ্ধারের কথা। থানায় আনলে বিস্তারিত জানা যাবে।