রাঙামাটিতে মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে পুলিশ: এসপি কবির

রাঙ্গামাটি প্রতিনিধি:  রাঙামাটির নবাগত পুলিশ সুপার মো. আলমগীর কবির বলেছেন, মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে পুলিশ। এছাড়া সন্ত্রাস দমন, চ

মানিকছড়িতে বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা, কমিটি প্রত্যাখ্যান একাংশের
লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের বিদায় ও বরণ অনুষ্ঠান
লামায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কাল উদ্বোধন

রাঙ্গামাটি প্রতিনিধি:  রাঙামাটির নবাগত পুলিশ সুপার মো. আলমগীর কবির বলেছেন, মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে পুলিশ। এছাড়া সন্ত্রাস দমন, চোরাকারবারী এবং গুজবের বিষয়েও অগ্রণী ভূমিকা গ্রহণ করা হবে। রোববার (২৫মার্চ) দুপুর ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে  এসপি আলমগীর এসব কথা বলেন।

পুলিশ সুপার জানান, গণমাধ্যম কর্মীরা যে জায়গায় যেতে পারে, পুলিশ সেই জায়গায় যেতে পারে না। তাদের কাছে যতেষ্ট তথ্য-উপাত্ত থাকে। এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সংবাদ মাধ্যমের সুবিধার জন্য তিনি মিডিয়া সেন্টার খুলবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি শাখা) রুহুল আমীন সিদ্দীকি, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।