• May 23, 2024

রাঙ্গুনিয়ায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়া রাজানগর দক্ষিন বগাবিলী দরগাহ টিলা এলাকায় প্রতিপক্ষের হামলায় মো. আবুল হোসেন (৫২) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নবীর হোসেন (৫৫) এবং ছেলে ইকবাল হোসেন (২৮) ও অপরপক্ষের মো. ফজলুল করিম (৫৫) ও তার পুত্র মো. মিজানুল করিম (২০) আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার রাজানগর ইউনিয়নের বগাবিলী দরগাহ টিলা এলাকায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার দুপুরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। প্রতিপক্ষের লোহার রডের আঘাতে আবুল হোসেন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার দুপুরে আবুল হোসেনের মৃত্যু হয়।

নিহত আবুল হোসেনের বড় মেয়ে ফারজানা হোসেন বলেন, আমাদের সাথে প্রতিবেশী ফজলুল করিমের দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এই নিয়ে দুই পক্ষের মধ্যে মামলা চলছে। আমাদের জায়গায় জোরপূর্বক তারা পাকা দালান নির্মাণ করছিল। বুধবার নির্মাণাধীন পাকা দালানের ছাদ ঢালাইয়ের কাজ চলাকালে বাধা দিলে ফজলুল করিম ও তার পুত্র মিজানুল করিম আমাদের ওপর চড়াও হয়।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মারামারির বিষয় ও একজন চট্টগ্রামের হাসপাতালে মারা গেছে শুনেছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post