রাঙ্গুনিয়ায় বিপুল পরিমাণ অস্ত্রসহ সন্ত্রাসী সাইফুল গ্রেপ্তার

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়া সরফভাটায় বিপুল পরিমাণ অস্ত্র সহ মো. সাইফুল ইসলাম নামের কুখ্যাত এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত সন

৪৬ মিনিটে ১৬ কি: মি: পাড়ি দিলো টিম রয়েল বেঙ্গল রানার
প্রধানমন্ত্রীকে কটূক্তির অপরাধে যুবক আটক ফটিকছড়িতে, অস্ত্র ও গুলি উদ্ধার
ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১, আহত ২

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়া সরফভাটায় বিপুল পরিমাণ অস্ত্র সহ মো. সাইফুল ইসলাম নামের কুখ্যাত এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত সন্ত্রাসীর কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি দেশী পিস্তল, ৩টি দেশীয় তৈরী বন্দুক, ৩টি এলজি, ২টি পাইপ গান ও ২৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। গতকাল শনিবার পুলিশ ধৃত সন্ত্রাসীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর ও রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভুইয়ার নেতৃত্বে গত শুক্রবার সন্ধ্যায় একদল পুলিশ উপজেলার শিলক ইউনিয়নের খইস্যাটিলা বৌদ্ধ মন্দিরের নিকটে রাস্তা থেকে ১টি বিদেশী পিস্তলসহ গ্রেফতার করে। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে। রাতে সন্ত্রাসী সাইফুলকে নিয়ে পুলিশ দ্বিতীয়বার মধ্যম সরফভাটা কান্দারকুল গ্রামে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করে। রাঙ্গুনিয়া থানার ডিউটি অফিসার জানান, ধৃত সন্ত্রাসীর বিরুদ্ধে সরফভাটার উকিল আহমদ হত্যাকান্ড, ডাকাতি সহ ৪ টি মামলা রয়েছে। দু’টি মামলায় তার ওয়ারেন্ট রয়েছে।