চট্টগ্রাম সংবাদরাঙ্গুনিয়াশিরোনামস্লাইড নিউজ

রাঙ্গুনিয়ায় ব্যবসায়ীর আত্মহত্যা

রাঙ্গুনিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি: রাঙ্গুনিয়ার লালানগর ইউনিয়নে গতকাল রোববার ঋনের দায়ে গলায় ফাঁস লাগিয়ে আবদুল শুক্কুর (৪৫) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে। ঋণের দায়ে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে তার পরিবার। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে তা বিস্তারিত জানা যায়নি। গতকাল পুলিশ লাশ উদ্ধার করে রাঙ্গুনিয়া মডেল থানায় নিয়ে আসে। নিহত শুক্কুর লালানগরের রাজ্জক সিকদার বাড়ির মুন্সি মিয়ার পুত্র।

নিহত শুক্কুরের পুত্র এনামুল হোসেন বলেন, শনিবার রাত ৯টার দিকে ভাত খেয়ে আমার ১৫ মাস বয়সের শিশুকন্যাকে আদর করে ঘর থেকে বের হন তার পিতা শুক্কুর। অনেক সময় তিনি রাত করে বাড়ি ফেরেন। তাই দেরি হচ্ছে দেখে আমরা চিন্তা না করে ঘুমিয়ে পড়েছিলাম। সকাল সাড়ে ৬টার দিকে কিছু দিনমজুর শ্রমিক কাজে যাওয়ার পথে আমাদের বাড়ির পাশের পুকুর পাড়ে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। তিনি পেশায় গরু ব্যবসায়ী। এই ব্যবসায় করতে গিয়ে তিনি কিছু এনজিও সংস্থা ও ব্যক্তি থেকে ঋণ সংগ্রহ করেছিলেন।

এই দেনার দায়ে তিনি চিন্তায় ভোগছিলেন। হয়ত ঋণের দায়েই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।