• May 18, 2024

রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের গুলিতে আহত ১

শান্তি রঞ্জন চাকমা: রাঙ্গুনিয়ায় উপজেলার লালানগর ইউনিয়নের মাইল্লের ঘাটা এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আইয়ুব আলী (৫০) গুরুতর আহত হয়েছে। বাড়ি থেকে মোটর সাইকেল চালিয়ে ধামাইরহাট বাজারে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা অবনতি হলে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাতে মরিয়মনগর চৌমুহনী-রাণীর হাট ডিসি সড়কের লালানগর ইউনিয়নের মাইল্লের ঘাটা এলাকায় চলন্ত সিএনজি অটোরিক্সা থেকে তিন দুর্বৃত্ত আইয়ুব আলীর উপর গুলি বর্ষণ করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ আইয়ুব আলী গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল বলেন, হঠাৎ একটা বিকট শব্দ শুনতে পায়, প্রথমে মনে করেছিলাম দুর্গাপূজার বাজির শব্দ। পরোক্ষনে বুঝতে পারলাম বাজি নয়, গুলির শব্দ। মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আছে আইয়ুব আলী। পেছন থেকে একটি সিএনজি অটোরিক্সা মোটরসাইকেলকে অতিক্রম করে তাকে গুলি করে পালিয়ে যায়। রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল কর্মকর্তা মো. নাছির উদ্দিন বলেন, আইয়ুবের সমস্ত মুখ মন্ডলে ছুড়াগুলির দাগ ছিল। এসময় শরীর থেকে রক্ত ঝরছে। রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, এক ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার ঘটনা শুনেছি।

উল্লেখ্য, আইয়ুব আলীর বিরুদ্ধে হত্যাসহ একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। আলোচিত মুক্তিযোদ্ধা সোবহান হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আইয়ুব আলী। এ মামলায় প্রায় দেড় যুগের বেশী সাজা কেটে জেল থেকে মুক্তি পান। আইয়ুব আলীর বাড়ি ইসলামপুর ইউনিয়নের খলিফা পাড়া গ্রামে। তার পিতার নাম মো. ইছহাক মিয়া। জেল থেকে ছাড়া পাওয়ার পর ইসলামপুর নিজ বাড়ি ছেড়ে লালানগর ইউনিয়নের ফকিরা পাড়া এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post