• May 23, 2024

রাঙ্গুনিয়ায় ১২০ পিচ ইয়াবা সহ ওয়ারেন্টভুক্ত ৯ জন আটক

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়ায় বিশেষ অভিযান চালিয়ে ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত ৯ জন আসামীকে গ্রেপ্তার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ। গতকাল বৃহষ্পতিবার ধৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের লিচুবাগান এলাকায় বুধবার রাতে ইয়াবা পাচার করার সময় জনৈক বদিউর রহমানের পুত্র জসিম উদ্দিন (৫০) কে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রয়েছে বলে পুলিশ জানায়। পৌরসভার সৈয়দবাড়ি এলাকায় পুলিশের অভিযানে ২০ পিচ ইয়াবা সহ মোহাম্মদ সাজ্জাত (২৮) আটক করে পুলিশ। ধৃত সাজ্জাতের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে ২টি মামলা রয়েছে।

চন্দ্রঘোনা এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামী রবিউল হোসেন মুন্না (২৫), পিতা-হারুনুর রশিদ, রাজানগর খন্দালিয়াপাড়ার মোহাম্মদ এনাম (৩৫), পিতা-দোলোয়ার হোসেন, বেতাগীর রুবেল বণিক (৩২), পিতা-আনোয়ার ইসলাম, শিলকের মো. ওবাইদুল্লা (৩৬), পিতা-আবদুল সাত্তার, স্বনির্ভর রাঙ্গুনিয়ার মো. ইয়াসিন (২৭), সামশুল আলম (৫০), ছেনোয়ারা বেগম (৪৫) অভিযান চালিয়ে পুলিশ গ্রেপ্তার করে। রাঙ্গুনিয়া থানার এসআই মো. ইসমাইল হোসাইন জুয়েল বলেন, ইয়াবা সহ দু’জন মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ৯জন আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post