রাঙ্গুনিয়া প্রবাসীর বাড়িতে সন্ত্রাসী হামলা, আহত ২

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নের প্রবাসীর বাড়িতে পূর্ব শক্রতার জের ধরে হামলায় ফজলুতুর নাহার (৬৫), মো. সিরাজুল দৌলা চৌধুরী (৭০) নামে

ফটিকছড়িতে প্রগতি ব্লাড ডোনার্সের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ
বাঙ্গালহালিয়ায় অন্নকুট মহোৎসব সম্পন্ন
সুয়াবিল আ’লা হযরত স্মৃতি সংসদ’র শীতবস্ত্র বিতরণ

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নের প্রবাসীর বাড়িতে পূর্ব শক্রতার জের ধরে হামলায় ফজলুতুর নাহার (৬৫), মো. সিরাজুল দৌলা চৌধুরী (৭০) নামের স্বামী-স্ত্রী আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
জানা গেছে, উপজেলার ইসলামপুর ইউনিয়নে জনৈক সিরাজ দৌল্লা চৌধুরীর জায়গার উপর দিয়ে গত সোমবার সন্ধায় প্রতিপক্ষরা জোর করে সড়ক নির্মাণের চেষ্ঠা চালালে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা মো. সিরাজ দৌল্লা চৌধুরীকে ১০/১২ জনের একটি গ্রুপ লাঠি দিয়ে বেড়ধক পিঠিয়ে আহত করে। আহতের শোর চিৎকারে তার স্ত্রী এগিয়ে এলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকেও আহত করা হয়।

আহত বৃদ্ধের ছেলে জামাল চৌধুরী বলেন, হামলায় বাবার বুকের হাড় ভেঙ্গে গেছে এবং ধারালো অস্ত্রের আঘাতে মায়ের হাত কেটে গেছে। প্রতিপক্ষরা টাকার জোরে সন্ত্রাসী দিয়ে বারবার আমাদের পরিবারের উপর হামলা ও ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে। আমাদের জায়গার উপর দিয়ে জোর করে রাস্তা নির্মাণ করতে বাধা দেয়ায় হামলা চালানো হয়েছে। ইসলামপুর ইউপি চেয়ারম্যান ও রাঙ্গুনিয়া থানাকে এ বিষয়ে অভিযোগ দেয়া হয়েছে।