Homeস্লাইড নিউজশিরোনাম

রাজস্থলীতে ১৪টি যানবাহনের বিরুদ্ধে মামলা

কাপ্তাই প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের বিশেষ ট্রাফিক সাপ্তাহ উপলক্ষে গত তিন দিনে রাজস্থলীতে বাস ষ্ট্যান্ড, রাজস্থলী বাজার ও ইসলামপুর বাজার এলাকায় বিশেষ ভ

খাগড়াছড়িতে ঈদ উল ফিতর উদযাপিত
খাগড়াছড়ি জিরোমাইলে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশসহ আহত ৬
মানিকছড়িতে শিশু ধর্ষণ মামলার আসামী আনু মিয়া গ্রেফতার

কাপ্তাই প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের বিশেষ ট্রাফিক সাপ্তাহ উপলক্ষে গত তিন দিনে রাজস্থলীতে বাস ষ্ট্যান্ড, রাজস্থলী বাজার ও ইসলামপুর বাজার এলাকায় বিশেষ ভ্রাম্যমান আদালতের মাধ্যামে ১৪টি যানবাহনের বিরুদ্ধে মামলা এবং ৫,৪০০ টাকা জরিমানা আদায় করেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মুশফিকুর রহমান। এসময় উপস্থিত ছিলেন রাজস্থলী থানা অফিসার ইনচার্জ এস. এম মাহাবুবুল আলম।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে রাজস্থলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মুশফিকুর রহমান বলেন, রাজস্থলীতে কোন প্রকার ফিটনেস বিহীন যানবাহন এবং লাইসেন্স বিহীন কোন ড্রাইভার গাড়ি চালাতে পারবে না। গত তিন দিনে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর বিভিন্ন ধারায় জরিমানা এবং মামালা করা হয়েছে। রাজস্থলী চন্দ্রঘোনা সড়কে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে বাস গাড়ি ছাড়া কোন প্রকার সিএনজি, মোটরসাইকেল, পাইভেট কার, মাহিন্দ্র চলাচল করতে দেখা যায়নি। রাজস্থলী থানা অফিসার ইনচার্জ বলেন, ট্রাফিক সাপ্তাহ উপলক্ষে সকল চালকদের ট্রাফিক আইন মেনে চলা, বৈধ কাগজ পত্র সাথে রাখা সহ বিভিন্ন বিষয়ে সচেতন হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন।