রাত পোহালেই খাগড়াছড়ি সপ্রাবি শিক্ষক সমিতির নির্বাচন

স্টাফ রিপোর্টার: রাত পোহালেই বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার নির্বাচন-২০১৮ অনুষ্ঠিত হবে। ২ মার্চ সকাল ০৯ টা থেকে দু

আগামী ১৫ মার্চ শুরু হচ্ছে খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট, ২৪ মার্চ ফাইনাল
খাগড়াছড়ির ৫ ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা
নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা মহালছড়িতে

স্টাফ রিপোর্টার: রাত পোহালেই বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার নির্বাচন-২০১৮ অনুষ্ঠিত হবে। ২ মার্চ সকাল ০৯ টা থেকে দুপুর ০১ টা পর্যন্ত খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টানা এই ভোট গ্রহণ অনুষ্ঠান চলবে। প্রায় ৩৭৬ জন ভোটার (সহকারি শিক্ষক) গনতন্ত্র চর্চার মধ্যদিয়ে এই নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে, এ বারের নির্বাচনে সভাপতি পদে খাগড়াছড়ি মুসলিমপাড়া সপ্রাবি সহকারি শিক্ষক এ্যামিলি দেওয়ান-বই ও পানছড়ি উপজেলার সপ্রাবি সহকারি শিক্ষক সাজেদ মাহমুদ-চেয়ার প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন । আর সাধারণ সম্পাদক পদে-মাটিরাঙ্গা নতুনপাড়া সপ্রাবি সহকারি শিক্ষক মাসুদ পারভেজ দোয়াত কলম ও মাটিরাঙ্গা শান্তিপুর সপ্রাবি সহকারি শিক্ষক কাজী বখ্তিয়ার রানা (দেয়াল ঘড়ি) প্রতীক প্রতিদ্বন্ধিতা করছেন । এছাড়াও সাংগঠিক সম্পাদক পদে পানছড়ির সুজেশ চাকমা ফুটবল ও রামগড় গর্জনতলি সপ্রাবি সহকারি শিক্ষক মো: কাশেম আলী ক্রিকেট ব্যাট প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

এ বিষয়ে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখার নির্বাচন-২০১৮ এর সহকারি নির্বাচন কমিশনার পরিতোষ ত্রিপুরা ও মো: আবদুস সালাম জানান, আমরা ইতিমধ্যে নির্বাচনকে অবাধ ও সুষ্ঠভাবে পরিচালনার জন্যে প্রশাসন সহ সংস্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছি। এছাড়া ভোট গ্রহণ পরিচালনার জন্য ব্যালট বাক্স ও ভোট কেন্দ্রের সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি।