খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: নার্সিং সেবার পথিকৃৎ ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিবস ও আন্তর্জাতিক নার্সেস দিবস উপলক্ষে বৃহঃবার (১২ মে) সকাল ১১টায় হাসপাতাল প্রাঙ্গনে র্যালী, জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্যদিয়ে আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।
এসময় সিনিয়র স্টাফ নার্স সুমনা চাকমার সঞ্চালনায় সিনিয়র স্টাফ নার্স নেমতি নির্মলা পাথাংরে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডা. মো. এ, বি, এম মোজাম্মেল হক। স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র স্টাফ নার্স শাইনি চাকমা। বিশেষ অতিথি ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. চৌধুরী ফরহাদ কামাল, জুনিয়র কলসালটেন্ট ডা. সুদীপ রক্ষিত সহ মেডিকেল অফিসার বৃন্দ।
এসময় সিনিয়র ষ্টাফ নার্স অনিমা রানী দাশ বলেন, মানবসেবায় অনন্য দায়িত্ব পালনকারী নার্সদের স্বীকৃতি ও সম্মান প্রদর্শনে বিশ্বের অন্যান্য দেশের মতো বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সারাদেশের ন্যায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও প,প কর্মকর্তা, মেডিকেল অফিসার, মেডিকেল পরিবার,সিনিয়র স্টাফ নার্স, নার্সিং সুপার ভাইজারে অংশগ্রহনে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করা হয়।
এ বছরে দিবসটির প্রতিপাদ্য, ‌‘স্বাস্থ্য ব্যবস্থায় শক্তিশালী নার্স নেতৃত্বের বিকল্প নেই- বিশ্ব স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ান ও নার্সের অধিকার সুরক্ষিত করুন’।