খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে ছেলের হাতে মা খুনের ঘটনায় ছেলে আটক

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড় পৌরসভার চৌধুরীপাড়া শ্মশানের পাশে পারিবারিক কলহের জেরধরে মায়ের কপালে আঘাত করে হত্যার অভিযোগে ঘাতক ছেলেকে আটক করেছে রামগড় থানা পুলিশ।
শনিবার (১৯ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১০ টার সময় নিহতের বড় ছেলে মো: ইব্রাহিম (২৯) তার মা রহিমা বেগম (৫৯) এর চুলের খোপা ধরে মাটিতে কপাল আছড়িয়ে জখম করেলে  ঘটনাস্থলে রহিমা বেগমের মৃত্যু হয়। ঘাতক ইব্রাহিম চৌধুরী পাড়ার বাসিন্দা মৃত আব্দুল জলিলের বড় ছেলে।
নিহতের মেঝো ছেলে সাইফুল ইসলাম জানান, তার বড় ভাই ইব্রাহিম প্রায় সময় মায়ের সাথে ঝগড়া করতো। গতরাত ৯টার সময় বাহির থেকে বাড়িতে এসে পুনরায় জগড়া করে মা টয়লেট থেকে ঘরে ঢুকতে গেলে মাকে ধাক্কা দিয়ে ফেলে কপালে ও মুখে আঘাত করে হত্যা করে। এসময় বাড়িতে মা ও বড় ভাই ছাড়া কেউ ছিলোনা।  তিনি তার মাকে হত্যাকারী সর্বোচ্চ শাস্তি দাবী করেন।
রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত ইব্রাহিম তার মাকে হত্যার স্বীকারোক্তি দিয়েছে। ওসি আরো জানান, ইব্রাহিম তার মাকে হত্যা করে প্রতিবেশিদের ডেকে বলে তার মা মাথা ঘুরে পড়ে গেছে। রবিবার ঘরের লাইট অপ করে আত্মপোপন করে শুয়ে থাকলে সেখান থেকে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।