খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে ছেলের হাতে মা খুন

খাগড়াছড়ি প্রতিনিধি: রামগড় উপজেলার রামগড় পৌরসভার ৫নং ওয়ার্ড চৌধুরী পাড়া (জেলখানা ) এলাকায়  ১৯ ফেব্রæয়ারি  শনিবার রাত সাড়ে দশটায় দিকে নিজ ছেলে ইব্রাহিম ( ২৭ ) হাতে মা রহিমা বেগম (৬০) খুন হয়েছে । বিবি রহিমা বেগম (৬০) চৌধুরী পাড়ার বাসিন্দা মৃত আব্দুল জলিলের স্ত্রী ।

প্রতিবেশীরা জানায়, ছেলে ইব্রাহিম তার মায়ের সাথে প্রায় সময় ঝগড়া করতো পারিবারিক ভাবে পূর্বে থেকেই মায়ের সাথে সম্পর্ক খারাপ ছিলো । ১৯ ফ্রেবুয়ারি রাতেও মা ছেলের ঝামেলা হয় এক পযায়ে ছেলে ইব্রাহিম লাঠি দিয়ে মা রহিমা বেগমের মাথায় আঘাত করলে মা রহিমা বেগম সাথে সাথে মারা যান। এঘটনায় এলাবাসী রামগড় থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন এবং খুনি ছেলে ইব্রাহিমকে আটক করেন ।

প্রতিবেশি শিরিনা আক্তার জানান, রহিমা বেগম বাড়ির সামনের দোকান থেকে চা নিয়ে আসে। কিছুক্ষণ পর তার ছেলে ইব্রাহিম বাড়ি আসলে আমি আমাদের ঘরে চলে যাই। কিছু সময় পর ইব্রাহিম তার মায়ের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া করে এক পযায়ে একটি চিৎকারের শব্দ শোনা যায়। আমি এবং অন্যান্য প্রতিবেশীরা ছুটে এসে দেখতে পাই রহিমা বেগম মাঠিতে পড়ে আছে এবং তার ছেলে ইব্রাহিমের হাতে একটি লাঠি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ওসি ( তদন্ত) রাজিব চদ্র কর জানান, পুলিশ হত্যাকান্ডের ঘটনায় জড়িত ইব্রাহিমকে আটক করেছে। নিহতের লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।