• May 24, 2024

রামগড়ে জেলা পুলিশের ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ

 রামগড়ে জেলা পুলিশের ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: পবিত্র ঈদ -উল -ফিতর ২০২৪ উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় তৃতীয় লিঙ্গ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ করা হয়েছে। বৃহ:বার (৪ এপ্রিল) বিকাল ৫টায় রামগড় থানা কার্যালয়ে সামনে জেলা পুলিশের আয়োজনে সমাজের সুবিধাবঞ্চিত হতদরিদ্র ও তৃতীয় লিঙ্গ এবং প্রতিবন্ধীদের মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ করেন।

এসময় প্রধান অতিথি থেকে ঈদ বস্ত্র ও ইফতার তুলেদেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।
এতে আরো উপস্থিত ছিলেন, জেলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, ওসি দেব প্রিয় দাস, রামগড় স্থলবন্দর থানার ওসি তদন্ত মনির হোসেন প্রমূখ। ওসি (তদন্ত) ফকরুল ইসলামের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করে বক্তব্যে রাখেন দৃষ্টিপ্রতিবন্ধী-রফিকুল ইসলাম, তৃতীয় লিঙ্গের প্রতিনিধি তিশা, স্থানীয় সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু।
বিতরণ কালে প্রধান অতিথি খাগড়ছড়ি জেলা পুলিশ সুপার মিক্তা ধর বলেন, আইন-শৃঙ্খলায় দায়িত্ব পালনের পাশাপাশি পবিত্র ইদুল ফিতর উপলক্ষে এলাকার ৩০ জন অসহায়- হতদরিদ্র ও তৃতীয় লিঙ্গ এবং প্রতিবন্ধীদের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র হাতে তুলেদিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো বলেন এধরনের কার্যক্রম জেলা পুলিশের অব্যাহত রয়েছে। যা ভবিষ্যতে ও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন রামগড় থানার কর্তব্যেরত অফিসারসহ সদস্য এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post