রামগড়ে ভারতীয় শাড়ি-থ্রিপিচ সহ গ্রেপ্তার ১

রামগড়ে ভারতীয় শাড়ি-থ্রিপিচ সহ গ্রেপ্তার ১

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে ১৩ লক্ষ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার ও এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রামগড় থানার পুলিশ। রবিবার (২৮ আগস্ট

দীঘিনালায় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি, অালোচনা ও পোনামাছ অবমুক্ত
জমকালো আয়োজনে মানিকছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
অনুপ্রবেশকারীর নৌকা প্রতীক বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে ১৩ লক্ষ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার ও এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রামগড় থানার পুলিশ।

রবিবার (২৮ আগস্ট) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানার পুলিশের একটি বিশেষ দল খাগড়াছড়ি- রামগড় সড়কের নাকাপা বাজারস্থ বুদংছড়া নামক স্থানে অভিযান চালিয়ে জাম্বুরা ভর্তি (বাতাবিলেবু) একটি পিকআপে ফেনী ড-১১-০৫০৪ তল্লাশি চালিয়ে বাতাবি লেবুর বস্তার নিচে লুকিয়ে রাখা ভারতীয় ১০ বস্তা( ২শত পিচ) শাড়ি ও ২শত পঞ্চাশ পিচ থ্রিপিচ উদ্ধার করে। উদ্ধারকৃত ভারতীয় শাড়ির মূল্য আনুমানিক ১৩ লক্ষাধিক টাকা।

গ্রেপ্তার হওয়া মোঃ ইব্রাহিমিয়া (২৪) রামগড় উপজেলার পাতাছড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজিব কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে রামগড় থানা পুলিশ অভিযান পরিচালনা করেন। এ বিষয়ে রামগড় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আটককৃত মালামাল, পিকআপ ও আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।