• May 22, 2024

রামগড়ে মাধ্যমিক শিক্ষা অফিসারের অবসর জনিত অশ্রুঝরা বিদায় সংবর্ধনা

 রামগড়ে মাধ্যমিক শিক্ষা অফিসারের অবসর জনিত অশ্রুঝরা বিদায় সংবর্ধনা

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: রামগড় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউছার এর অবসরজনিত অশ্রুঝরা বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রামগড় উপজেলা শিক্ষক সমিতির আয়োজনে বুধবার (৩১ জানুয়ারি) বিকালে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

রামগড় উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও রাবাউবি এর প্রধান শিক্ষক গাজী নাজমুল হুদা এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্যে রাখেন, জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন, রামগড় উপজেলা একাডেমিক সুপারভাইজার কাজী সোহেল রানা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সদর আলী মনির, রামগড় স: উ: বি: প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) নুরুল হক গাজী, কলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাদের।

অনুষ্ঠান শুরুতে রামগড় উপজেলা শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক ও গণিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর আলম উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, রামগড় গণিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার শিক্ষক শাহীন কাদের, পবিত্র গীতা থেকে পাঠ করেন রামগড় বালিকা উ: বি: সহ শি: লিয়া রায় ও পবিত্র ত্রিপিটক থেকে পাঠ করেন রামগড় বালিকা উ: বি: সহ শি: মুক্তা চাকমা।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন, রামগড় গণিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফখরুল ইসলাম। পরে রামগড় উপজেলা শিক্ষক সমিতির পক্ষে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক ও রামগড় বালিকা উ: বি: সিনিয়র শি: বাহার উদ্দিন।

বক্তব্য শেষে সংগঠনের পক্ষ থেকে বিদায়ী মাধ্যমিক শিক্ষা অফিসার আবু কাউছারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন চৌধুরীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কৃষ্ণ রুদ্র এবং প্রধান অতিথি জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন গনিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফখরুল ইসলাম। মানপত্র পাঠ করেন আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক রত্না দাস।

এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য- সদস্যাসহ স্থানীয় সাংবাদিক নিজাম উদ্দিন লাবলু ও সিনিয়র সাংবাদিক – সাংস্কৃতিক সংগঠন রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post