খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: স্বাস্থ্যবিধি মেনে রামগড়ে সারাদেশে ন্যায় বিভিন্ন কর্মসূচির মধ্যেদিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ পালন করা হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, রামগড় থানা পুলিশ, এনজিও সংস্থা, উপজেলা আ’লীগ ও অংগসংগঠন এবং বিভিন্ন সরকারী দপ্তর – প্রতিষ্ঠান দিবসটি উপলক্ষ্যে নানা কর্মসূচি পালন করে।

সোমবার (১৫ আগষ্ট) সূর্যোদয়ের সাথে সাথে সরকারী- আধা- সরকারীসহ সকল শিক্ষা ও স্বায়ত্তশাসিত ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মাধ্যমে সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে পূর্ণ- নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্যেদিয়ে পরিষদ হলে আলোচনাসভা, দোয়া মাহফিল ও স্থানীয় প্রশিক্ষিত যুব এবং স্কুল- কলেজের বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহনকারী বিজয়ী সদস্যদের মাঝে পুরস্কার-চেকসহ যুব সংগঠন “ত্রিপুরা যুব কল্যাণ সমিতি”র নিবন্ধন সনদ বিতরণসহ প্রদান করা হয়। উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা বেগম, পৌর মেয়র মো. রফিকুল আলম, রামগড় থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমানসহ প্রমুখ। এতে আরো উপস্থিত ছিলেন রাজনৈতি-সামাজিক নেত্রীবৃন্দসহ বিভিন্ন দপ্তরের পদস্ত কর্মকর্তা, পৌর কাউন্সিলর,জনপ্রতিনিধি,শিক্ষক, স্থানীয় সাংবাদিক সহ প্রমুখ উপস্থিত ছিলেন।