• May 22, 2024

রামগড়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 রামগড়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা প্রশাসনের উদ্যোগে সীমিত আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

২৬ মার্চ মঙ্গলবার রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি ও উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর নেতৃত্বে উপজেলা পরিষদ, রামগড় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, রামগড় সার্কেল- রামগড় থানা পুলিশ, স্কুল- কলেজ-মাদ্রাসা,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। সূর্যোদয়ের সাথে সাথে পুলিশের একটি চৌকসটিম প্রত্যুষে ৩১ বার তোপধ্বনি করা হয়। সকাল ৮টায় রামগড় হাই স্কুল মাঠে কুচকাওয়াজ এবং শরীরচর্চা প্রদর্শনী। সকাল সাড়ে ১১টায় বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের

সদস্যদের সংবর্ধনা। মহান মুক্তিযোদ্ধভিক্তিক” ঐতিহাসিক রামগড় ” নামক বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকণ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, রামগড় থানা অফিসার ইনচার্জ দেবপ্রিয় দাস, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post